• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নেপালকে ২৯৮ রানের লক্ষ্য দিল টাইগার যুবারা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ০৩:২৬ পিএম
নেপালকে ২৯৮ রানের লক্ষ্য দিল টাইগার যুবারা 

অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে নেপাল যুবারদের ২৯৮ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশের যুবꦯারা। প্রান্তিক নওরোজ নাবিলের দুর্দান্ত সেঞ্চুরিতে ৪ উইকেট হারিয়ে ২৯৭ রান করেছে জুনিয়র টাইগাররা। ১২৭ রানের অপরাজিত ইনিংস এসেছে নাবিলের ব্যাট থেকে। 

আরব আমিরাতের শারজাহ  ক্রিকেট স্টেডিয়ামে এদিন টস জি🐻তে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশের অধিনায়ক রাকিবুল হাসান। মাহফিজুল ইসলাম ও ইফতিখার হোসাইনের ওপেনিং জুটিতে মাঠে নাম🔜ে টাইগার যুবারা। দলীয় ৩৯ রানে ১৭ রান করে তিলক ভান্ডারির বলে আউট হন মাহফিজুল ইসলাম। আরেক ওপেনার ইফতিখার হোসাইনের বিদায় ঘটে রান আউটে। তার ব্যাট থেকে আসে ২১ রান। 

এরপর দলের হাল ধরেন প্রান্তিক♏ নওরোজ নাবিল ও আইচ মোল্লা। ৪১ বলে ২২ রান করে দলীয় ১০৫ রানে আউট হন আইস মোল্লা। এরপর মোহাম্মদ ফাহিমকে সঙ্গে নিয়ে দারুণ জুটি গড়েন নাবিল। দুর্ভাগ্যবশত ৫৮ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে ফিরতে হয়েছে ফাহিমকে। ৫৪ বলে সমান তিনটি করে চার ও ছয়ে এই রান করেন তিনি। 

এরপর এসএম মেহরাবকে সঙ্গে নিয়ে দুর্দান্ত সেঞ্চুরি তুলে💫 নেন প্রান্তিক নওরোজ নাবিল। ১১টি চার ও একটি ছয়ের মাধ্যমে ১১২ বলে ১২৭ রান করেন নাবিল। শেষ দিকে এসে ১৫ বলের ২১ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন মেহরাব। এছাড়া আরিফুল ইসলামের ব্যাট থেকে এসেছে ২ রান। 

নির্ধারিত ৫০ ওভার শেষে চার উইকেট হারিয়ে ২৯৭ রান করেছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। নেপালের হয়েꦬ একটি করে উইকেট নিয়েছেন শুলশান ঝা, তিলক ভান্ডারি ও মোহাম্মদ আদিল আলম।

Link copied!